0
আসলে কি বলব জানা নায়, সালমান এমনিতে প্রিয় এবং যত মুভি দেখলাম তার মধ্যে থেকে এটিই সবচাইতে বেশি সেরা মনে হল। আমি আপনাকে ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি এই মুভি দেখে আপনি সালমান খানের আরও বেশি ভক্ত হয়ে যাবেন। আমি ব্যক্তিগত ভাবে তামিল মুভি বেশি দেখি কিন্তু বেচে বেচে তিন খান এবং ভালো এবং শিনীয় মুভিগুলো দেখতে বাদ দিয় না। আজ মুভিটা এইচডি দেখলাম আমার কাছে খুবই ভাল লাগছে তাই ভাবলাম আমার সকল বন্ধুদের মাঝেও মুভিটা শেয়ার করি কারণ আমি মনে করি আমার মত সবারি কম বেশি মুভি দেখার জোক আছে। তাছাড়া কম বলি আর বেশি বলি অনেক মুভিই কিন্তু দেখেছি কিন্তু মনের মধ্যে দাগ কাটার এমন মুভি কয়টায় বা আছে? মনে জায়গা করে নিলে এই মুভিটা। অনেক কিছু শিখার আছে এই মুভিতে। আছে পুরো পৃথীবি বদলে দেওয়ার মতন বার্তাও। সাথে তো কমেডি এবং রোমান্স আছেই। বেশি কথা বলে ফেললাম এইবার কাজের কথায় আসি নিচে বিস্তারিত দেখুন আর ফটাফট ডাউনলোড করুন।
Thank U নেহি বোলকার
তিন আদমি কা মাদাত কারনা 
ওর উসকো ভি বলনা ৩ আদমি কো মাদাত কারনে কে লিয়ে
Thank U না বলে
৩ জন মানুষর উপকার করবেন 
এবং ঐ তিন জনকেও বলবেন তারাও জেন তিন জনের উপকার করে

 Jai Ho (2014) Hindi Full Movie

 
Directed By : Sohail Khan
Genre(s)     : Action | Drama
Released On : 24 January 2014

Length       : 2h 17mn
Movie Star Cast  : Salman Khan, Tabu, Sana Khan

HD ডাউনলোড করতে নিচের ডাউনলোড লেখা ইমেজটাতে ক্লিক করুন

http://uppit.com/fdh2hnq4qmsw/Ja1H0o-n-r-dvd-Musicjam24.com.mkv
     ▬▬▬▬◄►▬▬▬▬▬▬▬▬◄►▬▬▬▬
 3gp  ডাউনলোড করতে নিচের ডাউনলোড লেখা ইমেজটাতে ক্লিক করুন
http://dl.tusfiles.net:182/d/6qltciuzt52fvxijbxwinu27l7ezrfzdhjnbvqpfqy346znkxkjm674z/Jai%20Ho%20(2014)%20170-MB.3gp▬▬▬▬◄►▬▬▬▬▬▬▬▬◄►▬▬▬▬

 ▼ চাইলে আপনিও পারেন । একটু ভেবে দেখবেন ▼
Thank U নেহি বোলকার
তিন আদমি কা মাদাত কারনা 
ওর উসকো ভি বলনা ৩ আদমি কো মাদাত কারনে কে লিয়ে
Thank U না বলে
৩ জন মানুষর উপকার করবেন 
এবং ঐ তিন জনকেও বলবেন তারাও জেন তিন জনের উপকার করে
▲ চাইলে আপনিও পারেন । একটু ভেবে দেখবেন ▲
Comments
0 Comments

Post a Comment

পোস্টটি ভাল লাগলে একটি কমেন্ট পোস্ট করুন এবং শেয়ার করে আপনার বন্দুদের ও জানার সুযোগ করে দিন

 
Top