0

বন্ধুরা আশাকরি সবাই খুব ভাল আছেন আমি অসুস্থ, আমার জন্য দোয়া করবেন যাই হোক আজকে আমি আপনাদের জন্য খুব পুরনো একটি টিপস নিয়ে এলাম পুরনো বললাম এই জন্য কারণ এখুন ফেসবুক লাইক বক্স গুগল এ সার্চ দিয়ে অসংখ্য পাওয়া যাবে কিন্তু আজকের টা একটু আলাদা কারণ আমারা যখুন কোন ফেসবুক লাইক বক্স যুক্ত করি তখুন একটি বর্ডার যুক্ত হয় সেটি আমার মতো অনেকের পছন্দ না তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম বোর্ডের বিহিন ফেসবুক লাইক বক্স

www.itmaxbd.blgospot.com


==> প্রথমে আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন তারপর Add a Gadget এ ক্লিক


করে Content ঘরে নীচের কোডটি কপি করে পেস্ট করুন

<iframesrc="//www.facebook.com/plugins/likebox.php?href=http%3A%2F%2Fwww.facebook.com%2Fitmaxbdweb&amp;width=292&amp;height=258&amp;show_faces=true&amp;colorscheme=light&amp;stream=false&amp;show_border=false&amp;header=false&amp;appId=216583408397853" scrolling="no" frameborder="0"style="border:none; overflow:hidden; width:292px; height:258px;"allowtransparency="true"></iframesrc=">

নোট:-  উপরের লাল রঙ এর
itmaxbdweb মুছে সেখানে আপনার ফেসবুক পেজ Url দিন



==>
এবার Save এ ক্লিক করে সেভ করে নিন

Comments
0 Comments

Post a Comment

পোস্টটি ভাল লাগলে একটি কমেন্ট পোস্ট করুন এবং শেয়ার করে আপনার বন্দুদের ও জানার সুযোগ করে দিন

 
Top